Architectural

আর্কিটেকচারাল ডিজাইনে আমাদের বিশেষত্ব

GnS

পর্যাপ্ত প্রাকৃতিক আলো-বাতাস সমৃদ্ধ ডিজাইন করার পাশাপাশি আপনার জমির সর্বোচ্চ ব্যবহার করে আমাদের আর্কিটেক্টরা ডিজাইন করেন। ছাদে বাগান, বসার ব্যবস্থা এবং সোলার প্যানেলের ছাতা ইত্যাদি ব্যবস্থার মাধ্যমে বিল্ডিং এর বাসিন্দাদের আরামদায়ক, স্বস্তি দায়ক বাসস্থান নিশ্চিত করা আমাদের দায়িত্ব। বাইরের ভিউ বিল্ডিং এর সৌন্দর্য এবং বাসিন্দাদের রুচি ও আভিজাত্যের পরিচয় বহন করে। এ কাজে আর্কিটেক্টদের সৃজনশীলতা আমাদের গর্বের কারণ।

 

আর্কিটেকচারাল ডিজাইনে এনার্জি সাশ্রয়, স্বাস্থ্য, নিরাপত্তা, মানসিক স্বাস্থ্য, আলো-বাতাসের প্রবেশ ইত্যাদি বিবেচনায় নিতে হয়। আর্কিটেক্ট, স্ট্রাকচারাল ইঞ্জিনিয়ার, জিওটেকনিক্যাল ইঞ্জিনিয়ার, ইলেক্ট্রিক্যাল ইঞ্জিনিয়ার, মেকানিক্যাল ইঞ্জিনিয়ার – সবাই মিলে টিম ওয়ার্কের মাধ্যমে ডিজাইন সম্পন্ন করলে সবদিক বিবেচনায় ভাল ডিজাইন করা সম্ভব হয়।

আর্কিটেকচারাল ডিজাইনে কাস্টমারের চাহিদা, রুচি, পছন্দ, প্রয়োজন ইত্যাদি বিবেচনায় নিয়ে কাজ করতে হয়। এক্ষেত্রে ভবনের ব্যবহারকারীদের মতামত নিয়ে ডিজাইন চূড়ান্ত করা হয়।

আঁকা-বাঁকা প্লটে ডিজাইন করার ক্ষেত্রে আমাদের আর্কিটেক্টদের একটা সুনাম আছে।

ফ্রি পরামর্শঃ
  • জমির কেনার আগে আমাদের পরামর্শ নিতে পারেন – আপনার জমির শেইপ ঠিক আছে কিনা, রাজউক বা অন্যান্য অথরিটির নিয়ম-কানুন কি ইত্যাদি।